অনলাইন রিচার্জ

কিভাবে রিচার্জ করবেন?

  1. টেলিটক ওয়েবসাইটের মেনুতে গিয়ে 'অনলাইন রিচার্জ' অপশনে ক্লিক করলে তা ইউজারকে একটি পেজে নিয়ে যাবে এবং সেখানে একটি পপ-আপ উপস্থিত হবে।

    Step 1
  2. প্রয়োজনীয় তথ্য যেমন রিচার্জ নাম্বার, টাকার পরিমান ইত্যাদি দেয়ার পর 'Pay Now' বাটনটিতে ক্লিক করতে হবে।

    Step 1
  3. এরপর উপস্থিত পেমেন্ট অপশনগুলো থেকে ইউজার পছন্দনীও একটি পেমেন্ট অপশন সিলেক্ট করবেন ।

    Step 1
  4. সিলেকশনের পর তাকে সেই পেমেন্ট মেথডের জন্য দরকারি তথ্য যেমন কার্ড নাম্বার ইত্যাদি দিতে হবে। সব তথ্য সফলভাবে প্রদান সাপেক্ষে তিনি সফল তথ্য দেখবেন এবং সাথে সাথেই রিচার্জটি পেয়ে যাবেন।

সূর্যমুখী পে-পয়েন্ট:

অনলাইন টেলিচার্জ করুন ভিসা, মাস্টার এবং ডিবিবিএল নেক্সাস কার্ডের মাধ্যমে । বিস্তারিত

বহুল জিজ্ঞাসিত প্রশ্নসমূহ:

প্রশ্ন- কিভাবে আমি পেমেন্ট করতে পারি?

উত্তর- আপনার অর্ডারটি প্রদানের সময় পেমেন্টটি অনুমোদিত করা হয়। অন্যথায় পরিবর্তিত না হলে, আপনি কেবলমাত্র নিচের পেমেন্টসমূহ ব্যবহার করতে পারেন।

  1. ভিসা, মাস্টারকার্ড, ডিবিবিএল নেক্সাস কার্ড, ব্র্যাক ব্যাংক এবং কিউ ক্যাশ ইত্যাদিসহ ব্যাংক গৃহীত ক্রেডিট কার্ড এবং ডেবিড কার্ড
  2. মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ, রকেট ইত্যাদি
  3. বিভিন্ন ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং

প্রশ্ন- আমি কোন সময় টপ-আপ করতে পারব? সময় এবং লেনদেনের ক্ষেত্রে কোনো সীমাবদ্ধতা আছে কি?

উত্তর- রিচার্জ যেকোনো সময় যেকোনো জায়গা থেকে উপভোগ করা যাবে। টপ-আপের ক্ষেত্রে লেনদেনের একটি সীমা আছে- প্রি-পেইড কানেকশনের ক্ষেত্রে এটি ৫০ থেকে ১০০০ টাকা। পূর্ববর্তী সফল টপ-আপের ১৫ মিনিট পর, একই মোবাইল নাম্বারে পরপর টপ-আপ করা যাবে।

প্রশ্ন- কিভাবে আমি টাকা ফেরত পেতে পারি?

উত্তর- ক্রয়কৃত টপ-আপ এবং/ অথবা ইন্টারনেট রিচার্জের টাকা ফেরতযোগ্য নয়। আপনার ব্যাংক বা পেমেন্ট প্রসেসর কর্তৃক পেমেন্ট ডেবিট হওয়ার পরও যদি সেবাটি প্রদান না করা হয়, শুধুমাত্র সেক্ষেত্রে আপনার টাকা ফেরত দেয়া হবে। পেমেন্ট ডেবিট হওয়ার পর এবং সেবাটি প্রদানের পর আর কোনো টাকা ফেরত দেয়া হয় না।

প্রশ্ন- আমি আমার কার্ডের মাধ্যমে অর্থ পরিশোধ করার সময় যদি কোনো সমস্যার সম্মুখীন হই তাহলে কিভাবে আমার ব্যাংকের সাথে যোগাযোগ করব?

উত্তর- যদি আপনি আপনার কার্ড দিয়ে অর্থ পরিশোধ করতে সক্ষম না হন, তাহলে আপনার কার্ডটি অনলাইন ই-কমার্স লেনদেনের জন্য সক্রিয় কি না তা জানার জন্য নিজ নিজ ব্যাংকে যোগাযোগ করুন। আপনি নিম্মলিখিত নাম্বারে যোগাযোগ করে লেনদেনের জন্য এটি সক্রিয় করতে আপনার ব্যাংকে অনুরোধ করতে পারেন।

Bank Name Card Division Number
AB Bank 02-9558510, 02-9572108
Brac Bank 02-8836501
Bank Asia 02-9886595, 02-8828179
City Bank 02-7168590, 02-7168591
Dhaka Bank 02-9556587
Dutch Bangla Bank 02-9571902, 02-9571903, 02-7170024, 02-7170025, 02-7171005
Eastern Bank 02-8860381, 02-8860382
IFIC Bank 01713229817, 02-9559703
Jamuna Bank 01713067771, 02-9564587
Mercantile Bank 01713452825, 02-7174327, 02-7174328
Mutual Trust Bank 02-7115917
National Bank 02-9563613, 02-7174130
NCC Bank 02-9550521, 02-7164623
Premier Bank 02-9887581, 02-9887582, 02-9887583, 02-9887584 (Ext. 701, 702, 703, 238, 708)
Shah Jalal Islami Bank 02-8825457
Standard Chartered Bank 02-8961151, 01713041400-19,01819399999
Trust Bank 02-8712072, 02-8712073, 02-8712074
Uttara Bank 01730053849
UCBL 52500 (Ext. 2301-2338)
SouthEast Bank Limited 02-7174292, 02-7174293, 02-7174294, 02-7174295
HSBC 02-9553053